ঢাকা ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে উৎসবমূখর পরিবেশে মটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত

সিরাজগঞ্জে উৎসবমূখর পরিবেশে মটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত

সিরাজগঞ্জে উৎসবমূখর পরিবেশে জেলা মটর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে সভাপতি সুলতান তালুকদার ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিটন নির্বাচিত হন।

শনিবার সকালে নির্বাচন কমিটির প্রিজাইডিং অফিসার সাজেদুল ইসলাম এ নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। শুক্রবার সকাল থেকে বিকাল ৪টার পর্যন্ত শহরের ভিক্টোরিয়া হাই স্কুলে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনে ১৭টি পদে ৬৭ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন এবং নিবার্চনে মোট ভোটার ৪ হাজার ৫শ জন। এর মধ্যে ৩ হাজার ৮২০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। সহ-সভাপতি পদে সিরাজুল ইসলাম, সহ- সাধারণ সম্পাদক সেলিম রেজা ও আব্দুল রাজ্জাক রাজা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মাজেদ খান, সড়ক সম্পাদক শাহিন শেখ, কোষাধ্যক্ষ মোক্তার হোসেন খান, দপ্তর সম্পাদক মাসুদ রানা, সমাজ কল্যাণ সম্পাদক আলম সেখ, ক্রীড়া সম্পাদক সোহেল রানা, প্রচার সম্পাদক রহিম উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক রেজাউল করিম, কার্যকরী সদস্য আব্দুল আজিজ, আব্দুল মজিদ, নুরু ড্রাইভার।

এ বিষয়ে জেলা মটর শ্রমিক ইউনিয়ন নির্বাচন কমিটির চেয়ারম্যান মাহবুবুর রহমান দুলাল সাংবাদিকদের বলেন, ভোটাররা শান্তিপূর্ণভাবে ভোট প্রয়োগ করেছেন। নির্বাচিত নেতৃবৃন্দ দায়িত্ব গ্রহণ করবেন এবং তারা শ্রমিকের পাশে থেকে কাজ করবেন। এ নির্বাচন ঘিরে সকাল থেকে বিকাল পর্যন্ত পুলিশ, র‌্যাব, আনসার সদস্য ও সাদা পোশাকে পুলিশ সদস্যরা নিরাপত্তায় দায়িত্ব পালন করেছেন।

সিরাজগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত